আজ ১৩ই মে—শহীদ নঈম দিবস

You are currently viewing আজ ১৩ই মে—শহীদ নঈম দিবস

চট্টগ্রাম রাউজান এলাকার মুনিরিয়া যুব তাবলীগের হিংস্র থাবা অন্যান্যবারের মতো সেবারও ধেয়ে আসে ছাত্রসেনার আদর্শিক কর্মকান্ডের উপর। ওলীবিদ্বেষী হায়েনা কর্তৃক প্রখ্যাত আলেম আল্লামা শফিউল আলম নেজামী সাহেবের হাত-পায়ের রগ কেটে দিয়ে মৃত ভেবে একটি রাস্তার পাশে ফেলে চলে যায় হায়েনারা। এ বর্বর হামলার হত্যার প্রতিবাদে সমাবেশ করে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা। তারা এ প্রতিবাদ সভাকে বাধা প্রদানে ব্যর্থ হওয়ার পর ভিন্ন কৌশল হিসাবে ছাত্রসেনার প্রতিবাদ সভা থেকে ফেরার পথে ১৩ই মে ২০১০ সালে ঝাঁপিয়ে পড়ে আমাদের সেনানী শহীদ মুহাম্মদ নঈম উদ্দীনের ওপর।

হায়েনাদের হাতে নির্মমভাবে শাহাদাত বরণ করেন ছাত্রসেনা কর্মী নাঈম উদ্দিন। আপাদমস্তক শান্ত ছোট্ট এ ছেলেটিকে নির্মমভাবে শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। তবে পেটের আঘাতটি ছিল মারাত্মক, যা মৃত্যুর জন্য বিশেষ কারণ ছিল।

হামলার পর কয়েকদিন চট্টগ্রাম মেডিকেলে আইসিওতে চিকিৎসাধীন থেকেও ফিরে আসেননি আমাদের নঈম উদ্দীন। শাহাদাতের অমীয় সুধা পান করে আল্লাহ  ও তাঁর প্রিয় হাবিব সাল্লাল্লাহু তা‘আলা আলাইহি ওয়াসাল্লামের সান্নিধ্যে চলে যান তিনি, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

#chattrasenacentral #IT_Cell_Sena

Leave a Reply